30 C
Bangladesh
শুক্রবার, মার্চ ১, ২০২৪

বেরোবি গ্রেটার নোয়াখালী স্টুডেন্ট ফোরামের নতুন নেতৃত্ব

পাবলিক বিশ্ববিদ্যালয়বেরোবি গ্রেটার নোয়াখালী স্টুডেন্ট ফোরামের নতুন নেতৃত্ব

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীদের সংগঠন গ্রেটার নোয়াখালী স্টুডেন্ট ফোরাম আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী মোঃ জাকের হোসেন পাশা ও সাধারণ সম্পাদক মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মেহেরাজ হোসেন।

শুক্রবার (২ জুন) বিকেল ৫টায় জাকের হোসেনের সঞ্চালনায় মুশফিকুর রহমানের সভাপতিত্বে নতুন এই কমিটির আনুষ্ঠানিকভাবে অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা।

আরো পড়ুন:  আনিস-রাকিনের নেতৃত্বে কুবি গবেষণা সংসদ

এ সময় উপস্থিত ছিলেন জিএনএসএফ এর শিক্ষক উপদেষ্টামন্ডলীর সদস্য লোকপ্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম সজীব,শিক্ষার্থী উপদেষ্টা মণ্ডলীর সদস্য ওবায়দুল্লাহ মাসুম, তারিফুল ইসলাম তামিম।

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি আবির রিজন,পার্থ রঞ্জন দাস,শামীম উদ্দিন, মারুফুর রহমান।যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় সাহা, আবদুল্লাহ, সুলতানা মিতু,ইসমাইল মাহমুদ নীরব।

এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক আহমাদুল্লাহ হক আলভীর,ইব্রাহীম রাজু,তানজিল,জাবেদ। অর্থ বিষয়ক সম্পাদক আরমান হোসাইন। দপ্তর সম্পাদক আদিল আরমান ,উপ দপ্তর সম্পাদক রিদওয়ানুল হক, ,ডিজিটাল প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরাতুল জান্নাত ঊষা, তথ্যও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহরিয়ার,সমাজ কল্যাণ সম্পাদক শাহাদাত হোসেন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক গাজী আজম,শিক্ষা ও গবেষণা সম্পাদক রাশেদ, ক্রীড়া সম্পাদক সায়েম, ছাত্র বিষয়ক সম্পাদক আল আমিন মুসাব্বির,ছাত্রী বিষয়ক সম্পাদক পূর্ণা দাস,ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল ও উপ-ধর্ম বিষয়ক সম্পাদক প্রান্ত ভৌমিক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক টুটুল।

আরো পড়ুন:  নোবিপ্রবির সঙ্গে আঙ্কারা ইলদিরহাম বেয়াজিত বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর 

নবনির্বাচিত সভাপতি জাকের বলেন,জিএনএসএফ প্রতিষ্ঠালগ্ন থেকেই নিজ মহিমায়,নিজ গতিতে এগিয়ে চলছে। বেরোবিতে ভর্তিকৃত (নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর) থেকে আগত শিক্ষার্থীদের বিভিন্নভাবে পাশে ছিল আগামী দিনেও সুদূরপ্রসারী ভূমিকা অব্যাহত থাকবে।এছাড়াও শিক্ষা, সংস্কৃতি,আর্থসামাজিক সমৃদ্ধি ও সুশিক্ষিত নাগরিক গঠনে অনবদ্যভাবে কাজ করে যাবে।সর্বোপরি, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আন্তরিক সহযোগিতা ও ভালোবাসায় সাফল্যের সাথে সুদূর পথ এগিয়ে যাক প্রাণের সংগঠন জিএনএসএফ।###

Check out our other content

Check out other tags:

Most Popular Articles