34 C
Bangladesh
বুধবার, জুলাই ১০, ২০২৪

রাবি’র সম্মেলনে প্রবন্ধ উপস্হাপনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষার্থী

পাবলিক বিশ্ববিদ্যালয়রাবি’র সম্মেলনে প্রবন্ধ উপস্হাপনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষার্থী
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন অনুষদের আয়োজনে  ‘International Conference on Human Rights and Social Justice: Key Issues and Challenges 2023’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহণ ও প্রবন্ধ উপস্হাপনার সুযোগ পেয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষার্থী।
আগামী ( ৬ ও ৭ অক্টোবর) রাজশাহী  বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিতব্য এই সম্মেলনে আমন্ত্রণ পাওয়া নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ছয়জন হলেন আইন ও বিচার  বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের  সালমান সিফাত আলিফ , প্রতাপ রয় ও  মাহাবুব আলম পাটোয়ারী এবং  ২০২০-২১ শিক্ষাবর্ষের মাহিনূর , সানজিদা সাবা ও ফাহমিদা আশা।
 রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড গোলাম সাব্বির সাত্তারের সভাপতিত্বে সম্মেলনটিতে প্রধান অতিথি হিসেবে সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিশেষ অতিথি হিসেবে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল- ১ এর চেয়ারম্যান বিচারপতি মো. শাহিনুর ইসলাম উপস্থিত থাকবেন।
সম্মেলনটিতে দেশ-বিদেশ থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, গবেষক, আইন পেশাজীবী ও আইনের শিক্ষার্থীরা নিজেদের প্রবন্ধ উপস্থাপন করবে।
সম্মেলনে অংশগ্রহণ ও প্রবন্ধ উপস্হাপনার সুযোগ পাওয়া গবেষকদেরকে ইতিমধ্যেই বিষয়টি অবগত করা হয়েছে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles