29 C
Bangladesh
বুধবার, মে ২৯, ২০২৪

শোক দিবসে নজরুল বিশ্ববিদ্যালয়ে শোক র‍্যালি ও পুষ্পস্তবক অর্পণ

পাবলিক বিশ্ববিদ্যালয়শোক দিবসে নজরুল বিশ্ববিদ্যালয়ে শোক র‍্যালি ও পুষ্পস্তবক অর্পণ
জাতীয় শোক দিবসে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।
মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ ঘটিকায় প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ সকল শিক্ষক, কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষার্থীরা কালো ব্যাজ ধারণ ও জাতীয় পতাকা অর্ধনমিতকরণের মধ্য দিয়ে শোক র‍্যালি শুরু হয়। শোক র‍্যালি প্রশাসনিক ভবন থেকে নজরুল ভাস্কর্যের সামনে দিয়ে কেন্দ্রীয় লাইব্রেরী হয়ে বঙ্গবন্ধু ভাস্করদের সামনে এসে শেষ হয়। র‍্যালি শেষে শুরু হয় বঙ্গবন্ধু ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পণ।
সর্বপ্রথম উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর ও রেজিস্ট্রার কৃষিবিদ অধ্যাপক ড. হুমায়ুন কবির  পুষ্প স্তবক অর্পণ  করেন। তারপর নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. আতাউর রহমান বঙ্গবন্ধু ভাস্কর্য শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এরপর একে একে বিভিন্ন অনুষদের ডিন ও শিক্ষকগণ, বিশ্ববিদ্যালয়ের হলগুলোর প্রধ্যাক্ষ ও শিক্ষার্থী, শাখা ছাত্রলীগ, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমতির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles