27 C
Bangladesh
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

১৫০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো ববি’র ‘৭১’র চেতনা

পাবলিক বিশ্ববিদ্যালয়১৫০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করলো ববি'র '৭১'র চেতনা
বরিশাল বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী ভোলা রোড সংলগ্ন অগ্রযাত্রা স্কুল এন্ড কলেজ শাখায়
১৫০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করলো ৭১’র চেতনা ‘বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা।
১১ জুন, ২০২২ (শনিবার) বিনামূল্যে এ সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করে সংগঠনটির কর্মীরা। এর মধ্যে প্রতিষ্ঠানের শিক্ষক ৯ জন, শিক্ষার্থী ১১২ জন ও শিক্ষার্থীদের ৩১ জন অভিভাবক এ সেবা গ্রহণ করে।
সকাল ৯.৩০ মিনিটে হাতেখড়ি শ্রেণির ক্ষুদে শিক্ষার্থীদেরকে দিয়ে শুরু করে দুপুর ২.৩০ মিনিট টেকনিক্যাল শাখার শিক্ষার্থীদের দিয়ে ধারাবাহিক ও সুষ্ঠু ভাবে প্রোগ্রাম সফল করে সংগঠন কর্মীরা।
প্রোগ্রাম নেতৃত্বে ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মেহেরাব হোসেন, তিনি বলেন রক্তের গ্রুপ জানা প্রত্যেক মানুষের খুব জরুরি একটি ইস্যুু, জরুরী মূহুর্তে যা আমাদের জন্য প্রয়োজনীয় হয়ে পড়ে, তাই আমাদের সবাইকে রক্তের গ্রুপ জানানোর এ উদ্যোগ।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ রেদওয়ানুর হক শুভ, তিনি বলেন রক্ত গ্রুপ জানা আমাদের প্রত্যেকের জন্য খুবই জরুরি, অনেকেই বিভিন্ন সময় দুর্ঘটনায় পড়ে জরুরি মূহুর্তে রক্তের গ্রুপ না জেনে বিপদে পরে, তাই   সংগঠনের মধ্যে দিয়ে আমাদের এই উদ্যোগ বিনামূল্যে সবাইকে রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া।
আমাদের এ প্রচেষ্টা অব্যহত থাকবে। এসময়ে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সক্রিয় সদস্য মোঃ আহানাফ সালাম জুম্মান, মোঃ রাসেল সহ অনেকে।
স্কুলের শিক্ষকদের অনেক সহযোগিতার মধ্যে দিয়ে প্রোগ্রামটি সফল হয়। সবাই বিনামূল্যে রক্তের গ্রুপ জানতে পেরে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছে সংগঠন ও কর্মীদের।
৭১’র চেতনা, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সংগঠন কর্মীরা এগিয়ে যাবে তরিৎ গতিতে এ প্রত্যাশা ব্যক্ত করেছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডিপুটি রেজিস্ট্রার মোঃ  বাহাউদ্দীন গোলাপ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles