28 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কুবিতে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

পাবলিক বিশ্ববিদ্যালয়কুবিতে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হল ছাত্রলীগের নেতা- কর্মীদের মধ্যে দুই দিনের সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ (১১সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড.এফ.এম আব্দুল মঈনের নির্দেশে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. মকছেদুর রহমানকে আহ্বায়ক করে প্রক্টর (ভারপ্রাপ্ত)  কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন.এম. রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড.জি.এম মনিরুজ্জামানকে সদস্য করে কমিটি করা হয়। আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে তদন্ত কমিটিকে।
রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী  সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করা হয়।

আরো পড়ুন:  জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, টুঙ্গিপাড়ায় নোবিপ্রবি উপাচার্য ও শিক্ষক সমিতি

কমিটির সদস্য সচিব প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিক বলেন, আমরা বিভিন্ন ফুটেজ এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত করবো। এবং অতি দ্রুত প্রতিবেদন পেশ করবো।

আরো পড়ুন:  ভর্তি ও নিয়োগে বাধ্যতামূলক হবে ডোপ টেস্টঃ খুবি উপাচার্য 

তদন্ত কমিটির বিষয়ে উপাচার্য অধ্যাপক ড.  এফ এম আবদুল মঈন বলেন, আমি দ্রুত কমিটিকে দায়িত্ব দিয়েছি। এবং কমিটি সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন পেশ করলে যারা দোষী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন:  কুবিতে শেষ হলো 'নৃবিজ্ঞান সপ্তাহ'

Check out our other content

Check out other tags:

Most Popular Articles