28 C
Bangladesh
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বেরোবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন যারা

পাবলিক বিশ্ববিদ্যালয়বেরোবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন যারা
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগীয় ভলিবল প্রতিযোগিতার বিজয়ী ছেলে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও প্রমিলা মার্কেটিং বিভাগ।
রানার্স আপ হয়েছেন ছেলে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও প্রমিলা  ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগ।
শনিবার (০২ এপ্রিল)  বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা স্মারক মাঠে এই ২টি খেলা অনুষ্ঠিত হয়। ছাত্রদের চুড়ান্ত খেলায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে পরাজিত করে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এবং ছাত্রীদের চুড়ান্ত খেলায় ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগকে পরাজিত করে মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন হওয়ার এই গৌরব অর্জন করে।
বেরোবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন যারা
বেরোবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন যারা
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ।
পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক খন্দকার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান প্রমুখ বক্তৃতা করেন। সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপাচার্য বলেন, ক্রীড়া ও সংস্কৃতি চর্চা ছাত্রছাত্রীদেরকে নেতিবাচক কর্মকান্ড থেকে বিরত রাখে এবং নেতৃত্ব বিকাশে সহায়ক হিসেবে কাজ করে। তিনি শিক্ষার্থীদের মানবিক বিকাশে পড়ালেখার পাশাপাশি এ ধরনের ক্রীড়া চর্চা অব্যাহত রাখার আহবান জানান।
উল্লেখ্য, গত ২৮ মার্চ থেকে শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ২২টি বিভাগ অংশগ্রহণ করে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles