24 C
Bangladesh
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

ববি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

পাবলিক বিশ্ববিদ্যালয়ববি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে বরিশাল-পটুয়াখালী রুটের বাস মালিক সমিতির সদস্যদের বিরুদ্ধে। ভুক্তভোগী সেই শিক্ষার্থীর নাম ফয়সাল শাহরিয়ার। তিনি মৃত্তিকা এবং পরিবেশ বিজ্ঞান বিভাগের মাস্টার্স এর শিক্ষার্থী।

শনিবার (২৮ মে) সকাল ৮ টায় বিশ্ববিদ্যালয়ের সম্মুখ বরিশাল পটুয়াখালি মহাসরকে এই ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে প্রায় এক ঘন্টা সরক অবরোধ করে রাখে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।
জানা যায়, ফয়সাল শাহরিয়ার নামে সেই শিক্ষার্থী জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে পটুয়াখালী গামি বিশ্ববিদ্যালয়ের সম্মুখে বাস স্টপে দাড়িয়ে থাকেন। বাস  আসার পর তিনি উঠার চেষ্টা করলে তাকে জিজ্ঞাসা করা হয়,আপনি কোথায় যাবেন। শিক্ষার্থী উত্তরে বলে যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে। এ কথা বলার সাথে সাথে বাস মালিক সমিতির ৬-৭ জন লোক তার ওপর চড়াও হয় এবং মারধর শুরু করে।
ফয়সাল শাহরিয়ার এর অভিযোগ, আমি জিরো পয়েন্টে যাওয়ার উদ্দেশ্যে দাড়িয়ে থাকি।আমি কোথায় যাবো জিজ্ঞাসা করলে বলি যেখানে যাবো সেখানে নামিয়ে দিলেই হবে।সাথে সাথে বাস মালিক সমিতির কালাম নামে একজন সহ ৬-৭ জন আমার উপর চড়াও হয় এবং অশ্লীল ভাষায় গালাগালি করে। আমার জামার কলার ধরে কিলঘুঁষি মারে। আর বলে তোর কোন বাপ আছে ডেকে নিয়ে আয়।
এই বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ খোরশেদ আলম বলেন, আমি ফয়সালের কাছে বিষয়টা শুনবো।তারপরে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে পুলিশ প্রশাসন সহ বাস মালিক সমিতিদের সাথে আলোচনা করা হবে।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles