27 C
Bangladesh
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

এএসভিএমকে উড়িয়ে দূর্দান্ত জয়ের সূচনা আইন বিভাগের

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়এএসভিএমকে উড়িয়ে দূর্দান্ত জয়ের সূচনা আইন বিভাগের

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আন্তঃবিভাগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টে এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) বিভাগকে ৩৪ রানে হারিয়ে দূর্দান্ত জয়ের সূচনা করলো আইন বিভাগ।

আজ রবিবার (১২ জুন) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়র (বশেমুরবিপ্রবি) কেন্দ্রীয় মাঠে আন্তঃবিভাগ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট -২০২২ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবির কৃষি বিভাগের নতুন চেয়ারম্যান নিয়োগ

আইন বিভাগ টসে জয়ী হয়ে প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। এসময় রুশান ব্যক্তিগত ৫২ রান করেন। পরবর্তীতে দ্বিতীয় ইনিংসে এএসভিএম ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৯ রান সংগ্রহ করে। ফলে উক্ত ম্যাচে আইন বিভাগ ৩৪ রানে জয়লাভ করে।

আরো পড়ুন:  বউয়ের ভাগনীকে নিজের মেয়ে পরিচয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি

এসময় মাঠে উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি আইন বিভাগের ডিন ড. রাজিউর রহমান, আইন বিভাগের চেয়ারম্যান মানসুরা খানম সহ অন্যান্য শিক্ষকরা। এছাড়াও উপস্থিত ছিলেন কয়েকশত শিক্ষার্থী।

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবিতে র‍্যাগিংয়ের অভিযোগে চার শিক্ষার্থী বহিষ্কার

এমন দূর্দান্ত জয়ে শিক্ষক ও শিক্ষার্থীরা খুশি। আইন বিভাগের শিক্ষকরা খেলোয়াড়দের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে এবং আগামী ম্যাচ গুলোতে এমন জয়ের ধারা অব্যাহত থাকবে এই আশা ব্যক্ত করেছে।

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles