fbpx
12.6 C
Munich
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

নোবিপ্রবিতে কর্মকর্তাদের চার দিনব্যাপি বিশেষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

Must read

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) কর্মকর্তাদের ‘ট্রেনিং টু ইউনিভার্সিটি এমপ্লয়ি ফর বেটার পারফরম্যান্স’ শীর্ষক বিশেষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
নোবিপ্রবিতে কর্মকর্তাদের চার দিনব্যাপি 
সোমবার (২৯ আগস্ট) এ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। ২৯ আগস্ট থেকে ০১ সেপ্টেম্বর পর্যন্ত নোবিপ্রবি ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)’ চার দিনব্যাপি এই প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে।
নোবিপ্রবিতে কর্মকর্তাদের চার দিনব্যাপি 
প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য প্রশিক্ষণার্থীদের স্বাগত জানিয়ে বলেন, ‘কর্মকর্তাদের দাপ্তরিক কাজে এ ধরণের প্রশিক্ষণ অত্যন্ত কার্যকরী ভূমিকা পালন করে থাকে। পেশাগত ক্ষেত্রে এই বিশেষ প্রশিক্ষণ কাজে লাগিয়ে কর্মকর্তারা আরও দক্ষতার স্বাক্ষর রাখবে এই প্রত্যাশা করছি এবং প্রশিক্ষণ কোর্সের সফলতা কামনা করছি।’
নোবিপ্রবিতে কর্মকর্তাদের চার দিনব্যাপি
আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ারুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার (অ.দা.) মোহাম্মদ জসীম উদ্দিন। কর্মকর্তাদের চারদিনব্যাপি এই বিশেষ প্রশিক্ষণ কোর্সের রিসোর্স পার্সন হিসেবে রয়েছেন, বিআইএম এর ঊর্ধ্বতন ব্যবস্থাপনা উপদেষ্টা ও বিভাগীয় প্রধান, হিসাববিজ্ঞান ও আর্থিক ব্যবস্থাপনা বিভাগের জনাব এম. আমিনুর।

আরো পড়ুন

x