29 C
Bangladesh
বুধবার, মে ২২, ২০২৪

নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী ফাউন্ডেশন ট্রেনিং

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী ফাউন্ডেশন ট্রেনিং
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) নব-নিযুক্ত ও পদোন্নতিপ্রাপ্ত কর্মচারীদের নিয়ে দিনব্যাপী ‘ফাউন্ডেশন ট্রেনিং ফর ইউনিভার্সিটি নিউ স্টাফ’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৭ মে ২০২৩) নোবিপ্রবি ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম।
নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী
আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, আইকিউএসির অতিরিক্ত পরিচালক মো. মোহাইমিনুল ইসলাম, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ।
নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী
প্রশিক্ষনে আলোচক হিসেবে ছিলেন, নোবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, আইআইটি পরিচালক ও ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মদ আলমগীর সরকার, পরিচালক (হিসাব) (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান এবং অডিট সেলের সহকারী পরিচালক লোকেশ মজুমদার। প্রশিক্ষণ কোর্সের সার্বিক পরিচালনায় রয়েছেন আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ।
নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘আজকের এ ট্রেনিংয়ে অংশগ্রহণকারী কর্মচারীগন ও উপস্থিত সকলকে শুভেচ্ছা। আপনারাই এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাবেন। সততা এবং সেবার মানসিকতা নিয়ে আপনাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। কর্মক্ষেত্রে নিয়ম-নীতি অনুসরণ করে চলতে হবে এবং এ ধরণের ট্রেনিংয়ের মাধ্যমে কর্মদক্ষতা সৃষ্টি করতে হবে। তবেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। উপস্থিত সবাইকে ধন্যবাদ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’
নোবিপ্রবিতে কর্মচারীদের নিয়ে দিনব্যাপী
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানান এবং ট্রেনিংয়ের সফলতা কামনা করেন। অনুষ্ঠানে নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানান এবং একই সঙ্গে ট্রেনিংয়ে অংশগ্রহণকারী কর্মচারীগনকে অভিনন্দন জ্ঞাপন করেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles