32 C
Bangladesh
শুক্রবার, মে ২৪, ২০২৪

নোবিপ্রবিতে ব্যবসায় প্রশাসন অনুষদের আয়োজনে দেয়ালিকা উন্মোচন ও রচনা প্রতিযোগিতা 

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়নোবিপ্রবিতে ব্যবসায় প্রশাসন অনুষদের আয়োজনে দেয়ালিকা উন্মোচন ও রচনা প্রতিযোগিতা 
 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ব্যবসায় প্রশাসন অনুষদ কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর নির্মিত দেয়ালিকা উন্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেয়ালিকা উন্মোচন করেন  উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।
আজ সোমবার (২৮ আগস্ট) আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. বিপ্লব মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, আইআইএস এর পরিচালক অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। এসময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।
অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম শোকের মাসে বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৫ আগস্ট শাহাদাত বরণকারী জাতির পিতার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন। এদিন শোকাবহ আগস্ট উপলক্ষে দেয়ালিকা উন্মোচন ছাড়াও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles