fbpx
0.2 C
Munich
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

নোবিপ্রবির বেগমগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে অমিত- অর্নব

Must read

আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) বেগমগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী বাছিরুল আলম অমিত ও সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তানভীর আনজুম অর্নব নির্বাচিত হয়েছেন।
আজ রোববার(৭ই আগস্ট) বিকেলে নতুন এই কমিটির অনুমোদন দেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্যরা।
কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি প্রত্যয় কুরী, হেলেনা নুসরাত ডানা, সালমান খান হৃদয়, সামিয়া সুলতানা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, তন্ময় ভূঞা, আসমা-উল-হুসনা, ইমরান হোসেন রিয়াজ।
এ ছাড়াও সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক – বিশাল রায় চৌধুরী, সাজ্জাদ হোসেন ওসামা, রাশেদ রহমান, সানজিদা ত্রপা,প্রচার সম্পাদক – মাইনুল হাসান, দপ্তর সম্পাদক – ইয়াসিন আরাফাত, অর্থ বিষয়ক সম্পাদক- রবিন কুরি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক – তাজুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক -তৌহিদ আলম সিদ্দিকী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- বায়েজিদ বোস্তামী রাকিব,পরিবেশ বিষয়ক সম্পাদক- মিনহাজ উদ্দিন অয়ন, ক্রীড়াবিষয়ক সম্পাদক- মিতুল সাহা, ছাত্রী বিষয়ক সম্পাদক- দিবা শাখা, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক- মেহেদী হাসান, সাহিত্য বিষয়ক সম্পাদক- মিশু ভৌমিক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- নূর মোহাম্মদ সীমান্ত, পাঠাগার বিষয়ক সম্পাদক- আনিকা বুশরা,সমাজসেবা বিষয়ক সম্পাদক- তাজুল ইসলাম
সহ-সম্পাদক -ইফাত রেদওয়ান হাসান নির্বাচিত হন।
কমিটির নবনির্বাচিত সভাপতি বাছিরুল আলম অমিত বেগমগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নবগঠিত কমিটির সভাপতি হিসেবে আমি অগ্রজ এবং অনুজদের পাশে রেখে কাজ করার চেষ্টা করবো। এছাড়া শিক্ষকদের পরামর্শ এবং আমাদের সম্মিলিত চেষ্টায় এই ছাত্রকল্যাণ পরিষদ ভালো কাজ করবে বলে আমি বিশ্বাস রাখি।
সাধারণ সম্পাদক তানভীর আনজুম অর্নব বলেন, নোয়াখালীর বৃহত্তর উপজেলা বেগমগঞ্জের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সত্যিই গর্বিত। আশা করি বেগমগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের মাধ্যমে আমরা শিক্ষার্থী এবং শিক্ষকদের মাঝে একটি সুসস্পর্ক তৈরী করতে সক্ষম হবো এবং এই অ্যাসোসিয়েশনকে বহুমুখী কাজের দ্বারা অনেকদূর এগিয়ে নিবো।

আরো পড়ুন

x