35 C
Bangladesh
শুক্রবার, মে ২৪, ২০২৪

নোবিপ্রবি চিত্রকৃৎ’র নতুন কমিটি গঠন

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়নোবিপ্রবি চিত্রকৃৎ’র নতুন কমিটি গঠন
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিল্পপ্রেমী শিক্ষার্থীদের সংগঠন ’চিত্রকৃৎ’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী ঐশ্বরিয়া চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জোবায়ের আহমেদ।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সংগঠনটির উপদেষ্টামণ্ডলী এবং সাবেক কমিটির সুপারিশক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক  অধীর কুন্ডু, কোষাধ্যক্ষ নাজিফা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক ফারিয়া শারমিন ও মুমতাহিন তাহরিমা, সহ-সাংগঠনিক সম্পাদক তন্ময় দাশ, প্রদর্শনী বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, সহ-প্রদর্শনী বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা, প্রশিক্ষণ এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবরিনা সুলতানা তাজিন, সহ-প্রশিক্ষণ এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবরিন সুলতানা রিচি ও ধ্রুব বড়ুয়া এবং নথি বিষয়ক সম্পাদক সামিয়া ইসলাম।
সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ বলেন, রঙ তুলির আঁচড়ে মুখরিত হবে আমাদের বিশ্ববিদ্যালয়ের আঙিনা। নোবিপ্রবির প্রতিটা দেয়ালে থাকবে নানা রকম গল্প। এই প্রত্যয়কে সামনে রেখে চিত্রকৃৎ আনুষ্ঠানিকভাবে কাজ করে যাচ্ছে এক বছরেরও বেশি সময় ধরে। কাজের গতি বাড়াতে, প্রাণের ক্যাম্পাসকে নতুন নতুন সব চিত্রকর্ম উপহার দিতে আমরা বদ্ধ পরিকর। ক্যাম্পাসের সকল শিল্পমনা মানুষদের এক অনন্য সাধারণ প্লাটফর্ম হিসেবে চিত্রকৃৎ এর ভিত্তি শক্ত করার লক্ষ্যে সকল ধরনের কার্যকলাপ চলমান রাখবো।
নতুন কমিটির সভাপতি ঐশ্বরিয়া চৌধুরী বলেন, যারা শিল্প ও সংস্কৃতিকে ভালোবাসেন, রঙ-তুলি ভালোবাসেন তাদের নিয়েই এই চিত্রকৃৎ। আমাদের মুখ্য বিষয় কেবল একসাথে রঙ ছড়িয়ে ক্যাম্পাসকে সুন্দর করা নয়, আমরা চাই মানুষের মধ্যে শিল্পচেতনার বিকাশ হোক, নতুন চিন্তা, শুদ্ধ চিন্তা বিকশিত হোক। পাশাপাশি মুক্তবুদ্ধির চর্চা হোক। যে হাতে রঙ-তুলি ধরা হয় সে হাতে খারাপ কাজ আসাটা দুঃসাধ্য। আমাদের সুন্দর নোবিপ্রবি মননে, শিল্পে-সংস্কৃতিতে, পড়ালেখায় সবদিকে মাথা উঁচু করে দাঁড়াক। এই যাত্রা অব্যাহত রেখে আরো নতুনমাত্রা যোগ করে এই ক্লাবের যাত্রা সুদূরপ্রসারী করার প্রত্যয় ব্যক্ত করছি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles