32 C
Bangladesh
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) ফটোগ্রাফি ক্লাবের নতুন  কমিটি গঠন করা হয়েছে।
নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম আবর্তনের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের  আদনান রনি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই আবর্তনের ইংরেজি বিভাগের শিক্ষার্থী পারভেজ খান জয়।
নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি  তাসনিম আক্তার, যুগ্ম-সাধারণ  সম্পাদক জুনায়েদ মজুমদার ,  অর্থ সম্পাদক তাসনিমুল কাদের তাজিম, দপ্তর সম্পাদক সারোয়ার পাঠান মুন, সহকারী দপ্তর সম্পাদক মেহেদি হাসান , সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তানজিম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান উপম, প্রকাশনা সম্পাদক শাহরিয়ার আহমেদ, সহকারী প্রকাশনা সম্পাদক ফারজানা জেসমিন কলি।
নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
নব-বির্বাচিত সভাপতি আদনান রনি বলেন, শখের বশে ফটোগ্রাফির যাত্রা। এই ক্লাব থেকে অনেক কিছু শিখেছি, জেনেছি ভবিষ্যতে আরো জানার ও শিখার আছে। এই ক্লাব থেকে আমাদের সবার অনেক এক্সপেকটেশন আর সপ্ন আছে। সেই এক্সপেকটেশন আর স্বপ্ন নিয়ে ক্লাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে এটাই এখন মুখ্য বিষয়।
নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
তিনি আরো বলেন, ফটোগ্রাফি নিয়ে সারা বিশ্ব এখন মাতাল।  সবার হাতে হাতে ক্যামেরা ও স্মার্টফোন। এই দৃষ্টিকোণ থেকে চিন্তা করলে আমাদের সবার হাতেই কিন্তু যন্ত্রখানি পৌঁছে গেছে। আর কোন শিল্পমাধ্যমে মনে হয় প্রযুক্তি এতখানি বিপ্লব আনতে পারেনি, যতটা পেরেছে ফটোগ্রাফির ক্ষেত্রে। ফটোগ্রাফারদের প্রয়োজন কমেনি, বরং আগের তুলনায় অনেক বেড়েছে। এখন মানুষ আগের চেয়ে অনেক বেশি ছবি দেখতে চায় ও ছবি তুলতে চায় তাই আমি আমার ক্লাব থেকে যারা ফটোগ্রাফি শিখতে চায় বা জানতে চায় তাদের জন্য সেই সুযোগ তৈরি করবো। এই ক্লাব থেকে সারা বাংলাদেশের মানুষ অনেক কিছু শিখবে জানবে এটাই আমি চাই। এই ক্লাবের সেই প্রথম থেকে শুরু করে এখন পর্যন্ত যারা ছিলেন তাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই। পরিশেষে একটি কথা, আমি আমার নতুন মেম্বারদের কে নিয়ে নতুনভাবে নতুন উদ্দীপনায় কাজ করে যাব।
নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন কমিটি
সাধারণ সম্পাদক পারভেজ খান জয় বলেন, আমরা যারা ছবি তুলতে ভালোবাসি, তাদের কাছে ফটোগ্রাফি টা শুধু একটা প্যাশন নয়, বরং ভালো লাগার ও ভালো থাকার একটা উপায়। এই ক্লাবের সকল সদস্যদের মধ্যে ছবি তোলার এক অদ্ভুত নেশা দেখে সবসময়ই অনুপ্রাণিত হতাম, সবসময়ই এক অন্যরকম আনন্দ কাজ করতো নিজের ভেতর। নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নাম যেন সারা দেশে ছড়িয়ে পড়ে সেই প্রয়াস নিয়েই আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটির যাত্রা শুরু করছি। শুধু এই ক্যাম্পাস বা দেশে নয়, পুরো বিশ্বে যেন আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের প্রতিনিধিত্ব করতে পারি তার সম্পূর্ণ চেষ্টা আমরা করে যাব।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles