29 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

পবিপ্রবিতে খুলনা ডিভিশনাল স্টুডেন্টস’ এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়পবিপ্রবিতে খুলনা ডিভিশনাল স্টুডেন্টস' এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে (এএনএসভিএম) আজ ৭ই এপ্রিল সন্ধ্যায় খুলনা ডিভিশনাল স্টুডেন্টস’ এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন এএনএসভিএম অনুষদের ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিনে অধ্যয়নরত ২০১৭-১৮ সেশনের ইউসুফ বিশ্বাস এবং সাধারণ সম্পাদক হয়েছেন পশুপালন বিদ্যায় অধ্যয়নরত একই সেশনের সুভাশীষ সরকার।
নবগঠিত কমিটির সভাপতি ইউসুফ বিশ্বাস বলেন, ‘আমরা নতুন কমিটির সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে চাই। নতুন নতুন সৃজনশীল কর্মসূচী গ্রহণের মাধ্যমে আমরা আমাদের সংগঠনের ঐতিহ্য ধরে রাখবো। খুলনা বিভাগ থেকে আগত শিক্ষার্থীরা যেন সঠিক গাইডলাইন পায় সেই ব্যাপারে আমরা সচেষ্ট থাকবো। আমাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় খুলনা ডিভিশনাল স্টুডেন্টস’ এসোসিয়েশন সামনের দিকে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।’
এছাড়া কথা হয় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সুভাশীষ সরকারের সাথে। তিনি বলেন, ‘খুলনা ডিভিশনাল স্টুডেন্টস’ এসোসিয়েশনের নবগঠিত কমিটির সকল সদস্যকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আমার উপর আস্থা রাখার জন্য সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দায়িত্ব গ্রহণের থেকে দায়িত্ব পালন বেশি কষ্টসাধ্য । তাই , পূর্বের ভালোবাসাকে পুঁজি করে সংগঠনকে সর্বোচ্চ চেষ্টা দিয়ে সফলতার দিকে ধাবিত করতে বদ্ধ পরিকর থাকবো। এক্ষেত্রে সকল সদস্যের সহযোগীতা ও ভালোবাসা কামনা করছি।
উল্লেখ্য যে, ৫০ সদস্যদের কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য হয়েছেন ডঃ স্বপন কুমার ফৌজদার, প্রবীর কুমার মিত্র, ডাঃ মোস্তাফিজুর রহমান, ডাঃ এস. এম. হানিফ, শংকর কুমার সরকার, মোঃ নাজমুল কবীর ও সোনালি খাতুন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles