25 C
Bangladesh
বুধবার, এপ্রিল ১০, ২০২৪

প্রথম আলো বন্ধুসভা পবিপ্রবি ইউনিটের নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়প্রথম আলো বন্ধুসভা পবিপ্রবি ইউনিটের নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 
৮ই এপ্রিল (রোজ শুক্রবার) প্রথম আলো বন্ধুসভা, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর আবুল বাশার খান  এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  কার্যকরী কমিটি- ২০১৯ এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আল আমিন এবং   কার্যকরী কমিটি ২০২০ এর সাধারণ সম্পাদক ফাতেমা জেরিন।
অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন  সাধারণ সম্পাদক আব্দুস সামাদ নকীব। প্রথম আলো বন্ধুসভা, পবিপ্রবি ইউনিটের জন্য আনন্দের বিষয় এই যে এই বছর সবচেয়ে বেশি সংখ্যক নবীন বন্ধুসভার সাথে যুক্ত হয়েছে। জুনিয়রদের মাঝে গঠনতন্ত্র বিতরণের মাধ্যমে প্রোগ্রামটির আনুষ্ঠানিকতা শুরু হয় এবং একই সাথে জুনিয়রদের শপথ বাক্য পাঠ করায় ম্যাগাজিন বিষয়ক সম্পাদক আতিক রাহাত রহমান।
প্রোগ্রামে নবীনরা তাদের অনুভূতি ব্যক্ত করে এবং বন্ধুসভার সদস্যরা তাদেরকে বন্ধুসভার উপকারিতা সম্পর্কে দিক-নির্দেশনা দেয় । একই সাথে তাদের মধ্যে ইফতার বিতরণ করা হয় এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ছবি: সভাপতি, প্রথম আলো বন্ধুসভা, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট
ছবি: সভাপতি, প্রথম আলো বন্ধুসভা, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট
প্রথম আলো বন্ধুসভা, পবিপ্রবি ইউনিটের সভাপতি
সোহেল আমিন সাকিবের বক্তৃতার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়। সোহেল আমিন সাকিব বলেন “নবীনদের নিয়ে তার বিশেষ কর্ম পরিকল্পনা আছে। তাদেরকে সাথে নিয়ে সহমর্মিতার ঈদ এবং তারা যে  বিষয়ে নিজেকে দুর্বল মনে করে সে বিষয়ে কর্মশালা করার  আশাবাদ ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles