fbpx
1 C
Munich
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ 

Must read

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেফমুবিপ্রবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ভর্তির মেধা তালিকা প্রকাশিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) রাতে  বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই মেধা তালিকা প্রকাশ করা হয়। বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ 
বিশ্ববিদ্যালয়ের এক প্রাথমিক ভর্তি বিজ্ঞপ্তিতে জানায়,  ০৭ নভেম্বর দুপুর ১২:০০ টা হতে ১১ নভেম্বর তারিখ রাত ১১:৫৯ টার মধ্যে অনলাইনে ভর্তি ফি প্রদান করে ওয়েবসাইট মাধ্যমে ভর্তি সম্পন্ন করতে হবে। এরপর ০৭ নভেম্বর তারিখ দুপুর ১২:০০ টা হতে ১২ নভেম্বর তারিখ বিকেল ৪ টার মধ্যে এসএসসি ও এইচএসসি/ সমমান পরীক্ষার মূল নম্বর পত্র বিশ্ববিদ্যালয় জমা দিতে হবে, অন্যথায়  ভর্তি বাতিল হয়ে যাবে। মূল নম্বর পত্র দুটি আবেদনকারীর নাম ও GST রোল নম্বর লেখা একটি A4 সাইজের খামে জমা দিতে হবে।
বঙ্গমাতা বিশ্ববিদ্যালয় ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ 
এ বছর বিদ্যালয়টিতে ৩ টি ইউনিটে মোট ইউনিটে ২২৮ সিটের বিপরীতে ভর্তির আবেদন করেছে ৮ হাজার ৬৮৭ জন শিক্ষার্থী।। এর মধ্যে ‘এ’ ইউনিটে ১৫০ টি আসনের বিপরীতে  আবেদন পড়েছে ৬ হাজার ৭১৮, ‘বি’ ইউনিটে ২৭ টি আসনের বিপরীতে ১ হাজার ২৭৮ ও ‘সি’ ইউনিটে টি আসনের বিপরীতে আবেদন পড়েছে ৬৯৩ টি।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://bsfmstu.ac.bd/admission এ গিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা নিজের মেধাতালিকার ফলাফল দেখতে পারবেন।

আরো পড়ুন

x