Ads
Home বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বশেফমুবিপ্রবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ছয়

বশেফমুবিপ্রবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ছয়

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গত ৩১ জুলাই ২০২২ সালে ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণার পর থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ দুটি গ্রুপে বিভক্ত হয় তাদের মধ্যে চলা দীর্ঘদিনের দ্বন্দ্ব গতরাতে সংঘর্ষে রূপ নেয়। এ সময়  দু’গ্রুপের প্রায় ছয় জন আহত হন।
বশেফমুবিপ্রবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে
বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটি গঠনকে কেন্দ্র করে অনেকদিন ধরেই তাদের মধ্যে পাল্টাপাল্টি কর্মসূচি চলছিল। সর্বশেষ সোমবার রাত ১১ টায় দু’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বিশ্ববিদ্যালয়ের মির্জা আজম হলে তিনটি কক্ষ ভাঙচুর করা হয়।
বশেফমুবিপ্রবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে 
বিশ্ববিদ্যালয়ের মির্জা আজম হলে রাত ১১ টার দিকে দু’গ্রুপের মধ্যে প্রথম পর্যায়ে সংঘর্ষ হয়। এ সময় দু’জন আহত হয়। এই সংঘর্ষের কিছুক্ষণ পর হলটির ভারপ্রাপ্ত প্রভোস্ট ড. মোহাম্মদ সাদীকুর রহমান ইমন সহ পুলিশ প্রশাসন  ক্যাম্পাসে প্রবেশ করার কয়েক মিনিটের মধ্যেই আবার দু’গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় পুলিশ বেশ কিছুক্ষন চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দ্বিতীয় পর্যায়ের সংঘর্ষেও বেশ কয়েকজন আহত হয়।  সব মিলিয়ে প্রায় ছয় জন আহত হয় । এ ঘটনাকে কেন্দ্র করে সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি তদন্তে ছয় সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
Exit mobile version