27 C
Bangladesh
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

বশেমুরবিপ্রবিতে কিশোরগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির নতুন নেতৃত্ব

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়বশেমুরবিপ্রবিতে কিশোরগঞ্জ ছাত্র কল্যাণ সমিতির নতুন নেতৃত্ব

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) কিশোরগঞ্জ স্টুডেন্ট’স এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) উপদেষ্টামন্ডলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের শিক্ষার্থী শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী আশফাকুল প্রান্ত মনোনীত হয়েছেন।

উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে আছেন আবদুল্লাহ আল জোবায়ের (সহকারী অধ্যাপক, বিজিই বিভাগ), ওমর ফারুক (সহকারী অধ্যাপক ব্যবস্থাপনা বিভাগ) , নুসরাত সারমিন (সহকারী অধ্যাপক, মনোবিজ্ঞান বিভাগ), সাদ্দাম হোসেন (সহকারী অধ্যাপক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ), ড. নাহমিনা বেগম (সহকারী অধ্যাপক, উদ্ভিদ বিজ্ঞান বিভাগ), নাহিদা সিদ্দিকা নীলা (প্রভাষক, আইন বিভাগ), মাসনূন হোমায়রা মায়িশা (প্রভাষক, উদ্ভিদ বিজ্ঞান বিভাগ), আবুল কাশেম (সেকশন অফিসার)।

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবি ইংরেজি বিভাগের নতুন চেয়ারম্যান হাবিবুর রহমান

এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন তানভীর আহম্মেদ হ্যারি, ফরহাদ হোসেন, আরিফ আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মিনহাজুর রহমান, মো: রফিকুল ইসলাম জালাল, দিদার আহমেদ শান।সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন অনিক দাশ, মাহিদুল ইসলাম ইফতি, আসাদুর রহমান (সানি), শাহিন আহমেদ।

এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে মো: ইকবাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক হিসেবে সৈকত ঘোষ, অর্থ সম্পাদক হিসেবে মো: কাউসার মিয়া, উপ-অর্থ সম্পাদক হিসেবে মো: ইমরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রিফাতুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম জাকারিয়া, সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক সাব্বির রহমান, উপ-সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক জান্নাতুল ওয়াসেফ, মো: ফজলে এলাহী নিক্সন, সুমাইয়া ফেরদৌসী সারা, ছাত্রী বিষয়ক সম্পাদক খাদিজাতুল কোবরা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার, জান্নাতুন নওরিন তৃষা মনোনীত হয়েছেন।

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবি কোষাধ্যক্ষকে অবাঞ্ছিত ঘোষণা করলেন শিক্ষকরা

কমিটির সভাপতি শফিকুল ইসলাম বলেন,
“জেলা এসোসিয়েশন হিসেবে ২০১৭ সাল থেকে “সহযোগিতা, ভ্রাতৃবোধ, সৌহার্দ্য” এই তিনটি মূলনীতি ধারণ করে আমাদের বড় ভাই জুনাইদ ভাই ও তোফাজ্জল ভাইয়ের হাত ধরে অফিসিয়ালি আমাদের কার্যক্রম শুরু হয়। এরই ধারাবাহিকতায় আমাদের সম্মানিত শিক্ষক শিক্ষিকাদের সহযোগিতায় প্রতিষ্ঠার পর থেকে ভর্তি পরীক্ষার সময় সহযোগিতা, নবীনবরণ ও প্রবীণ বিদায়সহ নানামুখী সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছি।অদূর ভবিষ্যতে আমাদের এসোসিয়েশন কে কিভাবে একটি প্রগতিশীল সংগঠন হিসেবে গড়ে তোলা যায় সে লক্ষ্যে আমরা নতুন কমিটি কাজ করে যাবো ইনশাআল্লাহ।”

Check out our other content

Check out other tags:

Most Popular Articles