27 C
Bangladesh
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

বশেমুরবিপ্রবিতে ফেনী জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে পুলক-প্রিমা

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়বশেমুরবিপ্রবিতে ফেনী জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে পুলক-প্রিমা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়স্থ (বশেমুরবিপ্রবি) স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন অব ফেনী সংগঠনটির প্রশাসনিক অনুমোদন লাভ এবং প্রথম পূর্নাঙ্গ কমিটি প্রকাশিত হয়েছে। চলতি মাসের ৬ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা দপ্তর থেকে সংগঠনটির অনুমোদন প্রদান করা হয়।

ফেনী জেলা স্টুডেন্ট এসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করা হয়। নবগঠিত কমিটিতে সমন্বয়ক হিসেবে রয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আহসান হাবিব পুলক ও সহকারী সমন্বয়ক হিসেবে মনোনীত হয়েছেন আইন বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস প্রিমা।

আরো পড়ুন:  বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের ধর্মঘট; ক্লাস-পরীক্ষা বন্ধ 

কমিটির সহকারী সমন্বয়ক হিসেবে রয়েছেন
সাজ্জাদ হোসেন নাহিদ (আন্তর্জাতিক সম্পর্ক), ওমর ফারুক (ব্যবস্থাপনা শিক্ষা), শারফুদ্দিন মাহমুদ (ব্যবস্থাপনা শিক্ষা), কার্যকারী সদস্য
সাখাওয়াত হোসেন (ইএসডি), রিয়াদ হোসাইন (এআইএস)। এছাড়াও অন্যান্য পদে রয়েছেন ক্যারিয়ার বিষয়ক সদস্য আবদুল্লাহ আল ফয়সাল (ব্যবস্থাপনা শিক্ষা), সাংস্কৃতিক বিষয়ক সদস্য মুশফিক রহমান (আন্তর্জাতিক সম্পর্ক), পিকলু পল (ইংরেজি), যোগাযোগ বিষয়ক সদস্য আরশাদ উল্লাহ (ফুড এন্ড এগ্রো প্রসেসিং), ক্রীড়া বিষয়ক সদস্য ইমাম হোসাইন নোবেল (এআইএস), অর্থ বিষয়ক সদস্য ইমতিয়াজ উদ্দিন খন্দকার (ব্যবস্থাপনা), প্রচার বিষয়ক সদস্য মোঃ আজিজুল ইসলাম (বিএমবি বিভাগ)।

আরো পড়ুন:  আগামীকাল থেকে শুরু হচ্ছে বশেমুরবিপ্রবির একাডেমিক কার্যক্রম

কমিটির প্রধান পরামর্শক একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবদুল মান্নান খাঁন। এতে উপদেষ্টা হিসেবে রয়েছেন আরমান শরীফ জীবন, মোঃ রিয়াদ হোসেন, অভিনাশ বড়ুয়া, মোঃ শাকিল আহমেদ, আবদুল্লাহ মাহমুদ পামেল, কাকন চাকমা।

সংগঠনের নব মনোনীত সমন্বয়ক আহসান হাবিব পুলক বলেন, “একটি অরাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও অসাম্প্রদায়িক সংগঠন হিসেবে সকলকে নিয়ে একসাথে কাজ করতে চাই। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে ফেনী জেলা থেকে আগত শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখে নিজ জেলার শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কল্যাণে কাজ করতে চাই। আশা করি সকলের সহযোগিতা ও ঐকান্তিক প্রচেষ্টায় এগিয়ে যাবে আমাদের জেলা সংগঠনটি।”

আরো পড়ুন:  হল প্রভোস্টের সাথে অশোভন আচরণের প্রতিবাদে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

উল্লেখ্য, চলতি বছরের ৫ মে একটি অরাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী ও অসাম্প্রদায়িক সংগঠন হিসেবে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি স্টুডেন্ট’স এ্যাসোসিয়েশন অব ফেনী।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles