30 C
Bangladesh
শুক্রবার, জুন ১৪, ২০২৪

বশেমুরবিপ্রবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে নাজমুল ও অমিত

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়বশেমুরবিপ্রবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে নাজমুল ও অমিত

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সংসদের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে অান্তজার্তিক সম্পর্ক বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল মিলন সভাপতি ও লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অমিত হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (০১ এপ্রিল) সংগঠনের দপ্তর সম্পাদক  সিফাত সাব্বির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন:  আইন বিভাগের ব্যতিক্রমী উদ্যোগ

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি পিউ মৃধা, সহকারী সাধারণ সম্পাদক অর্নব অাহমেদ, সুবর্না রায়, সাংগঠনিক সম্পাদক রিহাদ মাহমুদ,কোষাধ্যক্ষ ইউনুচ খান, দপ্তর সম্পাদক সিফাত সাব্বির, শিক্ষা ও গবেষণা সম্পাদক রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াহিদ হোসেন,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রিয়াজ আহমেদ,সাংস্কৃতিক সম্পাদক লিটন বিশ্বাস,সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক উত্তম রায়,ক্রীড়া সম্পাদক অাব্দুর রহমান

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবি ছাত্রীর ধর্ষণ ও স্থানীয়দের হামলার তীব্র নিন্দা জানিয়ে রাবি প্রথম আলো বন্ধুসভার মানববন্ধন

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রথীন্দ্র নাথ বাপ্পি, অন্তু বসাক,রুদ্র রায় এবং কমিটিতে দুটি পদ ফাঁকা রাখা হয়েছে যা পরবর্তীতে কাজের ভিত্তিতে কো-অপ্ট করে নেয়া হবে।

প্রসঙ্গত, আজ ১ এপ্রিল ‘মুক্ত করো ভয়, অাপনা মাঝে শক্তি ধরো, নিজেরে করো জয়’ এই শ্লোগানকে সামনে রেখে ছাত্র ইউনিয়ন বশেমুরবিপ্রবি সংসদের
দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য রাহুল দাশ, গোপালগঞ্জ জেলা উদীচী সাধারণ সম্পাদক অানিসুর রহমান রাজু ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি অনিক রায়।

আরো পড়ুন:  চবির জালালাবাদ স্টুডেন্টস' এ্যাসোসিয়েশনের নতুন কমিটির নেতৃত্বে যারা

উদ্ধোধনী সমাবেশ শেষে একাডেমি ভবনের ছয় তলায় কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। নির্বাচনী অধিবেশন শেষে নতুন নেতৃত্বকে শপথ বাক্য পাঠান করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বশেমুরবিপ্রবি সংসদের বিদায়ী সভাপতি রথীন্দ্র নাথ বাপ্পি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles