29 C
Bangladesh
বুধবার, মে ২৯, ২০২৪

মুকসুদপুর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি ফয়সাল,সম্পাদক রুবেল

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়মুকসুদপুর ছাত্রকল্যাণ সমিতির সভাপতি ফয়সাল,সম্পাদক রুবেল

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(বশেমুরবিপ্রবি) মুকসুদপুর ছাত্রকল্যাণ সংগঠনের ২০২৩-২৪ এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফার্মেসী বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ফয়সাল মোল্যা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী রুবেল শেখ।

বুধবার (১৪ জুন) উপদেষ্টা মন্ডলী ও সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

আরো পড়ুন:  নোবিপ্রবি চিত্রকৃৎ’র নতুন কমিটি গঠন

কমিটিতে সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বায়েজিদ মোল্যা,শুভ্র বিশ্বাস,নুহু মিয়া,সালমান মাহমুদ শোভন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন, শেখ মামুন, মেহেদী হাসান তাবিন,মুসাদ্দিকুল আলম রিয়াদ,শাকিল আহমেদ, নাদিম শেখ।

এছাড়াও কমিটিতে অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক শেখ তারেক, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফা খানম,দপ্তর সম্পাদক দেবু বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক মাশরুল,প্রচারণা বিষয়ক সম্পাদক সুমন মুন্সী,উপ-প্রচার সম্পাদক আজিজুর শেখ,অর্থ সম্পাদক সাজ্জাদ হোসাইন, উপ-অর্থ সম্পাদক হাফিজুর রহমান এবং সদস্য হিসেবে রয়েছেন-শাহরিয়ার জামান সিজার,বলরাম তালুকদার, অপু বর,লাবন্য কুন্ডু,পূর্ণিমা টিকাদার ও জসিম উদ্দিন।

আরো পড়ুন:  বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক রুবেল শেখ বলেন,”আমাদের প্রধান উদ্যেশ্য হলো বশেমুরবিপ্রবিতে মুকসুদপুরের যেসব শিক্ষার্থী লেখাপড়া করছেন তাদেরকে ঐক্যবদ্ধ করা,তাদের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করা।”এছাড়াও সংগঠনকে গতিশীল রাখতে বিভিন্ন পরিকল্পনার কথা ব্যক্ত করেন তিনি।

আরো পড়ুন:  NSTU: ইউজিসি পিএইচডি ইনক্রিমেন্ট বাতিল করায় নোবিপ্রবি শিক্ষক সমিতির প্রতিবাদ

নব-নির্বাচিত সভাপতি ফয়সাল মোল্যা বলেন,” আমরা মেধা মনন ও পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করবো। শিক্ষার্থীদের কল্যাণে সকলের সহযোগিতায় বৈচিত্র্যময় কাজের মাধ্যমে সংগঠন আরো বেগবান হবে বলে আশা করি।”

Check out our other content

Check out other tags:

Most Popular Articles