30 C
Bangladesh
শুক্রবার, মে ২৪, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন বৃন্দাবন দাস 

Uncategorizedনজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন বৃন্দাবন দাস 
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে যোগদান করেছেন বাংলাদেশের জনপ্রিয় নাট্যকার, অভিনেতা, লেখক ও পরিচালক বৃন্দাবন দাস। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগে যোগদান করেন তিনি। উক্ত বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. কামালউদ্দিন বৃন্দাবন দাসের যোগদানের বিষয়টি নিশ্চিত করেন।
নজরুল বিশ্ববিদ্যালয়ে তিনি একটি বিশেষ কোর্স পড়ানোর জন্য নিযুক্ত হয়েছেন। এ কোর্সের নাম স্ক্রিপ্ট রাইটিং। এতে তিনি চলচ্চিত্র, টেলিভিশন ও নিউ মিডিয়া বিষয়ে শিক্ষার্থীদের ব্যবহারিক প্রশিক্ষণ দেবেন।
যোগদানের পর তাৎক্ষণিক অনুভূতি জানিয়ে তিনি বলেন, শিক্ষক হিসেবে যোগদানের অনুভূতি সত্যি আনন্দদায়ক। দীর্ঘদিন ধরে এই অঙ্গনে আমি কাজ করছি। এখন ছাত্র-ছাত্রীরদের মাঝে আমার ক্যারিয়ারের অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ পেয়েছি। নতুন প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে যদি আমার অভিজ্ঞতা ছড়িয়ে দিতে পারি, তাতেই আমার স্বার্থকতা।
অন্যদিকে, স্বামীর এই অর্জনে অভিনেত্রী শাহনাজ খুশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে লম্বা একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি বৃন্দাবন দাসকে অভিনন্দন জানিয়েছেন।
প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে আসার পরপরই বৃন্দাবন দাসকে শিক্ষার্থীদের ক্লাস নিতে দেখা গেছে। নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে বৃন্দাবন দাসকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানাচ্ছেন শিক্ষক-শিক্ষার্থীরা।
জিসান
০১৬৪১০৮৪৩২৯

Check out our other content

Check out other tags:

Most Popular Articles