34 C
Bangladesh
বুধবার, জুলাই ১০, ২০২৪

চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে রায়হান-সাদিয়া

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে রায়হান-সাদিয়া
নাঙ্গলকোট স্টুডেন্টস্ এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়(এনএসএসিইউ) আগামী এক বর্ষের নতুন কমিটির সভাপতি মনোনীত হয়েছেন আব্দুল্লাহ আল রায়হান ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সাদিয়া ফারজানা।
চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে
শনিবার (১অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সংগঠনটির রাবিপ্রবির মাননীয় উপাচার্য ড.সেলিনা আক্তারের সংবর্ধনা অনুষ্ঠান, নবীনবরণ ও কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।
চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে
গণতান্ত্রিক ধারায় নির্বাচনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার ফলে নাঙ্গলকোট স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আগামী এক কার্যবর্ষের জন্য চবি, ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট(১৬-১৭)-র আব্দুল্লাহ আল রায়হানকে সভাপতি ও একাউন্টিং ডিপার্টমেন্ট (১৬-১৭)-র সাদিয়া ফারজানাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান।নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ০১(এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়।
চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে
নতুন কমিটির সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় আব্দুল্লাহ আল রায়হান তার অনুভূতি ব্যক্ত করে বলেন, “এই সংগঠন সবার, এক্ষেত্রে সবার একাগ্রতাপূর্ণ উৎসাহের দরুন নতুন দায়িত্ব যথাযথভাবে পালনে সর্বদা সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।”
চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে
সাধারণ সম্পাদক সাদিয়া ফারজানা তাঁর অভিব্যক্তি প্রকাশ করে বলেন, “এনএসএসিইউ পরিবারের সবার প্রতি কৃতজ্ঞতা যারা আমাকে তথা আমাদেরকে একসাথে চলা এবং সংগঠনের সার্বিক উন্নয়নের গুরু দায়িত্ব দিয়েছেন। আশা করি নিজের সর্বোচ্চ চেষ্টা করবো এক্ষেত্রে সংগঠনের সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।”
চবির এনএসএসিইউর নতুন নেতৃত্বে
উল্লেখ্য,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পড়ুয়া নাঙ্গলকোট উপজেলার ছাত্রছাত্রীদের মধ্যে পারস্পরিক সম্পর্ক, সহযোগিতা, ভ্রাতৃত্ববোধ ও সবাইকে একসঙ্গে নিয়ে চলার মূল লক্ষ্য নিয়ে ২০০৫ সালে নাঙ্গলকোট স্টুডেন্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (এনএসএসিইউ) প্রতিষ্ঠিত হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles