30 C
Bangladesh
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

চবির শাটলে শিক্ষার্থী আহতের ঘটনায় ভাঙচুরে প্রায় ৩০ কোটি টাকা ক্ষয়ক্ষতি

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়চবির শাটলে শিক্ষার্থী আহতের ঘটনায় ভাঙচুরে প্রায় ৩০ কোটি টাকা ক্ষয়ক্ষতি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের ছাদ থেকে পড়ে ১৫ শিক্ষার্থী আহতের ঘটনায় প্রায় ৩০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে চৌধুরীহাট এলাকায় চট্টগ্রাম শহর থেকে শাটল ট্রেনের ছাদে করে ক্যাম্পাসে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্তত ২০ জন আহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা উপাচার্যের বাসভবনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন।
 আন্দোলনকারীরা জিরো পয়েন্ট সংলগ্ন পুলিশ ফাঁড়ি থেকে উপাচার্য ভবন, পরিবহন দপ্তর, নিরাপত্তা দপ্তর এবং চবি ক্লাব ও অতিথি ভবনে ভাঙচুর করে ২টি এসি বাসসহ ৩০টি বড় বাস, ১৮টি প্রাইভেট কার, ২টি পিকআপ, ১টি মোটরসাইকেল ও ১টি পুলিশের গাড়ি-সহ প্রায় পঞ্চাশের অধিক গাড়ি ভাঙচুর করে।
এ বিষয়ে প্রক্টর ড. মোহাম্মদ নুরুল আজিম সিকদার বলেন, শাটল ট্রেনের ছাদে থাকা প্রায় ১৫ জন শিক্ষার্থী গাছের বাড়ি খেয়ে আহত হয়েছেন। এখানে আমাদের কোনো হাত নেই। শিক্ষার্থীদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। তবে যারা ক্যাম্পাসের এই তাণ্ডবের সঙ্গে জড়িত তারা কোনোভাবেই পার পারে না।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles