27 C
Bangladesh
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৩৯তম ব্যাচের প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রাশেদ এইচ চৌধুরীকে সভাপতি ও আইন বিভাগের রাজেশ চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে এ কমিটি ঘোষণা করা হয়। ৩৯ ব্যাচের ১ম পুনর্মিলনী পরবর্তী মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় চট্টগ্রামসহ দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে অবস্থানরত ব্যাচের বন্ধুরা ভার্চুয়ালি যুক্ত হয়ে মতামত প্রদান করেন।

আরো পড়ুন:  মহিউদ্দিন রনির সঙ্গে সংহতি জানাচ্ছে চবির শিক্ষার্থীরা

চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ

নবনির্বাচিত কমিটির সভাপতি রাশেদ এইচ চৌধুরী বর্তমানে জাতীয় দৈনিক বণিক বার্তার চট্টগ্রাম বিভাগের প্রধান এবং সাধারণ সম্পাদক রাজেশ চৌধুরী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট, ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত।

আরো পড়ুন:  চবিতে ২০২৩-২৪ অর্থবছরে ৪০৫ কোটি ৩৫ লাখ টাকার বাজেট অনুমোদন

চবি ৩৯ ব্যাচের সভাপতি রাশেদ, সম্পাদক রাজেশ
সভাপতি রাশেদ এইচ চৌধুরী চট্টগ্রাম খবরকে বলেন, কমিটি আগামীতে ব্যাচের পুনর্মিলনী আয়োজন ছাড়াও বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকাণ্ডে অংশ নেবে। পাশাপাশি চবি ৩৯ ব্যাচের বন্ধুদের বিভিন্ন সংকটময় সময়ে পাশে দাঁড়ানো ছাড়াও প্রাত্যহিক জীবনের নানান সাহায্য সহযোগিতায় এগিয়ে আসবে।

আরো পড়ুন:  বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম-এর ২০২৩-২৪ কার্যবর্ষের কেন্দ্রীয় কমিটি গঠন

Check out our other content

Check out other tags:

Most Popular Articles