31 C
Bangladesh
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

৭ বছর পর চবি ছাত্রদলের ৫ সদস্যদের আংশিক কমিটি ঘোষণা

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়৭ বছর পর চবি ছাত্রদলের ৫ সদস্যদের আংশিক কমিটি ঘোষণা
দীর্ঘ ৭ বছর পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মোহাম্মদ আলাউদ্দিন মহসীন, সাধারণ সম্পাদক পদে একই বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল নোমান।
শুক্রবার (১১ আগস্ট) বিকেলে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এছাড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে অর্থনীতি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের মামুনুর রশিদ মামুন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ইতিহাস বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের মো. ইয়াসিন, সাংগঠনিক সম্পাদক দর্শন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সাজ্জাদ হোসেন হৃদয় মনোনীত হয়েছেন। ৫ সদস্যবিশিষ্ট এ কমিটিকে আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় দপ্তরে পাঠাতে বলা হয়েছে।
এদিকে আংশিক কমিটির অধিকাংশেরই নিয়মিত ছাত্রত্ব নেই বলে জানিয়েছেন শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। এদের মধ্যে সভাপতিকে অনেক নেতা-কর্মী চেনেন না বলে জানিয়েছেন। এ নিয়ে শাখা ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
উল্লেখ্য, সর্বশেষ ২০১৬ সালের ১৩ অক্টোবরে খোরশেদ আলমকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের ৬৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। ২০২২ সালের ১১ নভেম্বর মেয়াদোত্তীর্ণ এই কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles