19 C
Bangladesh
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

সতিকসাসের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়সতিকসাসের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজধানীর সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ এপ্রিল) তিতুমীর কলেজের নতুন ভবনে এ সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

তিতুমীর কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নবনির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেনকে সংবর্ধিত করা হয়। সংগঠনের সভাপতি সাব্বির আহমেদের সঞ্চালনায় এ আয়োজনে সভাপতিত্ব করেন কলেজের উপাধ্যাক্ষ মহিউদ্দিন আহমেদ।

আরো পড়ুন:  তিতুমীর কলেজ আইটি সোসাইটির নবীনবরণ সম্পন্ন

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরটিভির বার্তা সম্পাদক ও ডিইউজের সাধারণ সম্পাদক আকতার হোসেন। ইফতার মাহফিলে করোনামুক্তি ও দেশবাসীর জন্য দোয়া প্রার্থণা করেন তিতুমীর কলেজ কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. মোক্তার।

তিতুমীর কলেজের উপাধ্যাক্ষ মহিউদ্দিন আহমেদ তাঁর বক্তব্যে বলেন, যবে থেকে তিতুমীর কলেজে জয়েন হয়েছি তার পরপরই খুব কাছ থেকে দেখেছি সাংবাদিক সমিতি কলেজের প্রতিটা কাজে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে। আমি এর আগেও অনেক প্রতিষ্ঠানে চাকরি করেছি তবে এতো সক্রিয় কোনো সংগঠন দেখিনি। সংগঠনটির পরবর্তী সব কার্যক্রমে সরাসরি সঙ্গে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন কলেজের এই শিক্ষক।

আরো পড়ুন:  বৈশাখের গানে শুরু করেছি, শুভ নববর্ষ বলে শেষ করেছি:তিতুমীর কলেজ অধ্যক্ষ

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির সংবর্ধনা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এসএম কামাল উদ্দিন হায়দার, তিতুমীর কলেজেে সাবেক শিক্ষার্থী ও সিনিয়র সাংবাদিক, সংগঠনটির সহযোগী ও কার্যনির্বাহী সদস্য, সাধারণ শিক্ষার্থী প্রমুখ।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles