29 C
Bangladesh
শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

৬৪ জেলার এতিমখানায় ইফতার মাহফিল আয়োজন করতে চাই- টিসিপিসি

ঢাকা বিশ্ববিদ্যালয়৬৪ জেলার এতিমখানায় ইফতার মাহফিল আয়োজন করতে চাই- টিসিপিসি


১৫০ জন এতিম বাচ্চাদের নিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলার একটি এতিমখানায় ইফতার মাহফিলের আয়োজন করেছে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব (টিসিপিসি)। 


বুধবার (২০ এপ্রিল) প্রতি বছরের ন্যায় এ বছরেও ময়মনসিংহের ভালুকা উপজেলার একটি এতিমখানায় এতিম ও দুস্থ মানুষের নিয়ে ইফতার মাহফিলের করেছে সরকারি তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব।

আরো পড়ুন:  বেরোবিতে সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত


ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলার স্থানীয় গন্য মান্য মানুষ, এতিমখানার শিক্ষার্থী, সাধারণ জনগণ এবং তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের সদস্যরা। এসময় উৎসবমুখর পরিবেশে সন্তুষ্টি প্রকাশ করেন উৎসুক জনতা। উপস্থিত সকলে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের ভবিষ্যত মঙ্গল কামনা করেন।

আরো পড়ুন:  ডিআইইউ'র ইংরেজি বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত


টিসিপিসির সভাপতি নয়ন ওয়াদুদ বলেন, “যারা এই ভালো কাজে অংশ নিয়েছেন সকলের এই অংশগ্রহণকে মহান রাব্বুল আলামীন কবুল করে নিন। এভাবে ভবিষ্যতেও আপনারা আমাদের সাথেই থাকবেন। তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব (টিসিপিসি) পরিবারের ইচ্ছা আমরা বাংলাদেশের ৬৪ জেলার এতিমখানায় একই ভাবে ইফতার মাহফিলের আয়োজন করবো।” 

আরো পড়ুন:  চায়ের দোকানে বসা নিয়ে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সাথে সংঘর্ষ

উল্লেখ্য, তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব বাংলাদেশের ৬৪ টি জেলায় ইফতার মাহফিলের আয়োজন করতে চায়। তারই ধারাবাহিকতায় গতবছর নীলফামারি জেলার জলঢাকা উপজেলার একটি এতিমখানায় ইফতার মাহফিলের আয়োজন করেছিল সরকারি তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles