24 C
Bangladesh
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

রাবিতে ডেঙ্গু সচেতনতায় র‍্যালি ও লিফলেট বিতরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়রাবিতে ডেঙ্গু সচেতনতায় র‍্যালি ও লিফলেট বিতরণ
  1. আজ (২ আগস্ট) রোজ: বুধবার রাজশাহী বিশ্ববিদ্যালয় ফার্মেসী আ্যসোসিয়েশনের আয়োজনে “ডেঙ্গু হতে পারে মহামারী, ব্যবস্থা নেওয়া অতীব জরুরী” শিরোনামে ডেঙ্গু প্রতিরোধে সচেতনামূলক র‍্যালি ও লিফলেট বিতরণের কর্মসূচী পালিত হয়।

আজ বেলা ১০:৩০ মিনিটে ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবন অনুষ্ঠানটির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার এসময় আরো উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক, ফার্মেসী বিভাগের সভাপতি অধ্যাপক আজিজ আব্দুর রহমান, অধ্যাপক মো. আব্দুল গফুর, এসোসিয়েশনের স্টুডেন্ট এ্যাডভাইজার অধ্যাপক মোসা. শাহনাজ পারভীন, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম সাউদ, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে ও বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট অন্যান্যরা ।

আরো পড়ুন:  ওয়েবমেট্রিক্স জরিপে দেশ সেরা ২য় বিশ্ববিদ্যালয় রাবি

অনুষ্ঠানটিতে স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয় ফার্মেসি এসোসিয়েশনের স্টুডেন্ট এ্যাডভাইজার অধ্যাপক মোসা. শাহনাজ পারভীন এবং সমাপনী বক্তব্য রাখেন, ফার্মেসী বিভাগের সভাপতি অধ্যাপক আজিজ আব্দুর রহমান।

আরো পড়ুন:  নোবিপ্রবির সঙ্গে আঙ্কারা ইলদিরহাম বেয়াজিত বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর 

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য তার বক্তব্যে বলেন,”ডেঙ্গু রোগ প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে। আমরা প্রশাসনের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে কাজ করছি। শুধু প্রশাসন নয়, বরং আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে, আমরা ডেঙ্গু প্রতিরোধ করতে পারবো।”

আরো পড়ুন:  ঢাবির ভর্তি পরীক্ষা চলাকালে রাবি ক্যাম্পাসে যান চলাচল নিয়ন্ত্রণ বিধি

 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে র‍্যালি করা হয়। যেখানে ফেস্টুন এবং বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট অন্যদের মধ্যে লিফলেট বিতরণ করে সবাইকে সচেতন করা হয়।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles