31 C
Bangladesh
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

সহকারী জজ নিয়োগ পরীক্ষায় সকল বিশ্ববিদ্যালয়কে পিছনে ফেলে রাবি শিক্ষার্থীরা সেরার তালিকায় 

রাজশাহী বিশ্ববিদ্যালয়সহকারী জজ নিয়োগ পরীক্ষায় সকল বিশ্ববিদ্যালয়কে পিছনে ফেলে রাবি শিক্ষার্থীরা সেরার তালিকায় 

১৪তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষায় জয়জয়কার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের। রাবি শিক্ষার্থীদের নামই শুধু চোখে পড়ে বিজেএস পরীক্ষার উত্তীর্ণদের নামের তালিকায়। প্রথম স্থান, দ্বিতীয় স্থান, চতুর্থ স্থান, পঞ্চম স্থান অধিকার করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীরা। সহকারী জজ নিয়োগ পরীক্ষায় সকল বিশ্ববিদ্যালয়কে পিছনে ফেলে রাবি শিক্ষার্থীরা সেরার তালিকাউরা

আরো পড়ুন:  রাবি’র সম্মেলনে প্রবন্ধ উপস্হাপনায় নজরুল বিশ্ববিদ্যালয়ের ছয় শিক্ষার্থী

১ম স্থান অধিকারীর নাম ১ম সুমাইয়া নাসরিন শামা (আইন বিভাগ ,রাবি), ২য় জান্নাতুন নাঈম মিতু ( আইন বিভাগ রাবি), ৪র্থ ঈশরাত জাহান আশা (আইন বিভাগ,রাবি), ৫ম আতিয়ারা (আইন বিভাগ-রাবি)।

 

এরমধ্যে ১ম থেকে ৪র্থ সবাই আইন বিভাগের ৩৭ ব্যাচের শিক্ষার্থী এবং ৫ম অধিকারী শিক্ষার্থী ৩৯ ব্যাচের শিক্ষার্থী। অর্থাৎ একই ব্যাচের তিন শিক্ষার্থীই সহকারী জজ হিসেবে নিয়োগ পেয়েছে। 

আরো পড়ুন:  রাবি ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে কর্মীকে পেটানোর অভিযোগ

 

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ১৪তম সহকারী জজ পদে পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের ফলাফল প্রকাশ করা হয়। এতে ১০২ জনকে মনোনীত করে নিয়োগের সুপারিশ করেছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন।

আরো পড়ুন:  রাজশাহী বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদের উদ্যোগে মাসব্যাপী এসপিএসএস কোর্স প্রোগ্রাম শুরু

 

মেধাতালিকায় থাকা ৯৮তম, ৯৯তম, ১০০তম, ১০১তম ও ১০২তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও দুজন মিলিয়ে মোট ১০২ জনকে মনোনীত করা হয়েছে।

 

উল্লেখ্য, ১৩তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষাতেও প্রথম হয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিউলী নাহার। 

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles