25 C
Bangladesh
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

রাবি ভর্তি পরীক্ষায় শিফট অনুযায়ী রোল প্রকাশ করেছে প্রশাসন

রাজশাহী বিশ্ববিদ্যালয়রাবি ভর্তি পরীক্ষায় শিফট অনুযায়ী রোল প্রকাশ করেছে প্রশাসন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ইউনিট ভিত্তিক তারিখ প্রকাশে করেছে বিশ্ববিদ্যালয়টির প্রশাসন৷ ২০২১-২২ সেশনের পরীক্ষার্থীদের রোল অনুযায়ী শিফট করা হয়েছে, তারও সময় প্রকাশ করেছে যা নিচে বিস্তারিত দেওয়া হলো – 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ২৫ জুলাই সোমবার থেকে ২৭ জুলাই বুধবার পর্যন্ত অনুষ্ঠিত হবে।

‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা হবে ২৫ জুলাই। ঐদিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত পরীক্ষা গ্রুপ-১ বিজ্ঞানের শিক্ষার্থীদের, রোল ১০০০১-২৭৬৮৩ পর্যন্ত এবং গ্রুপ-১ অবিজ্ঞান শিক্ষার্থীদের জন্য ৯০০০১-৯১৬৭৫ পর্যন্ত। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্রুপ-২ বিজ্ঞানের শিক্ষার্থীদের রোল ৩০০০১-৪৭৬৮৪ পর্যন্ত। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩ শুধুমাত্র বিজ্ঞানের শিক্ষার্থীদের রোল ৫০০০১-৬৭৬৮৪ পর্যন্ত। বিকেল ৩:৩০ থেকে ৪:৩০ পর্যন্ত গ্রুপ-৪ শুধুমাত্র বিজ্ঞানের শিক্ষার্থীদের রোল ৭০০০১-৮৭৬৮৪ পর্যন্ত।

আরো পড়ুন:  "আরইউএসসি ন্যাশনাল সায়েন্স ফিয়েস্টা-২০২২" এর পর্দা নামলো

‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা হবে ২৬ জুলাই। ঐদিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত পরীক্ষা গ্রুপ-১ শিক্ষার্থীদের, রোল ১০০০১-২৬৮১০ পর্যন্ত। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্রুপ-২ শিক্ষার্থীদের রোল ৩০০০১-৪৬৮০৯ পর্যন্ত। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩  শিক্ষার্থীদের রোল ৫০০০১-৬৬৮০৯ পর্যন্ত। বিকেল ৩:৩০ থেকে ৪:৩০ পর্যন্ত গ্রুপ-৪ শিক্ষার্থীদের রোল ৭০০০১-৮৬৮০৯ পর্যন্ত।

আরো পড়ুন:  রাবিতে রোগ নির্ণয়ে অত্যাধুনিক সাতটি যন্ত্র উদ্বোধন

‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা হবে ২৭ জুলাই। ঐদিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত পরীক্ষা গ্রুপ-১ বাণিজ্য শিক্ষার্থীদের, রোল ১০০০১-২৭৭১১ পর্যন্ত। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্রুপ-২ বিজ্ঞান শিক্ষার্থীদের রোল ৫০০০১-৬২৪৩৭ পর্যন্ত। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩  মানবিক শিক্ষার্থীদের রোল ৭০০০১-৭৮৪৭৩ পর্যন্ত।

আরো পড়ুন:  রাবি ভর্তি পরীক্ষায় জালিয়াতি সন্দেহে ৩৫ জন নজরদারিতে

 

Check out our other content

Check out other tags:

Most Popular Articles