29 C
Bangladesh
বুধবার, মে ২২, ২০২৪

অজয় দেবগন বাবা বীরু দেবগনের জন্মবার্ষিকীতে একটি আন্তরিক নোট শেয়ার করেছেন। হিন্দি সিনেমার খবর

বিনোদনঅজয় দেবগন বাবা বীরু দেবগনের জন্মবার্ষিকীতে একটি আন্তরিক নোট শেয়ার করেছেন। হিন্দি সিনেমার খবর

অভিনেতা অজয় ​​দেবগন, যিনি শেষবার ‘রানওয়ে 34’-এ অমিতাভ বচ্চন এবং রাকুল প্রীত সিংয়ের সাথে দেখা গিয়েছিল, তার প্রয়াত বাবা এবং অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনকে স্মরণ করে একটি সুন্দর পোস্ট শেয়ার করেছেন। অজয় সোশ্যাল মিডিয়ায় গিয়ে তার বাবার একটি পুরনো ছবি শেয়ার করেছেন।

আরো পড়ুন:  সোনাক্ষী সিনহা: আমি পর্দায় একজন খারাপ মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই। হিন্দি সিনেমার খবর

অজয় তার বাবার একটি হাসিখুশি ছবি শেয়ার করে লিখেছেন, “আমি কখনই তার হাসিকে হারাতে পারি না… শুভ জন্মদিন বাবা ️।”

সম্প্রতি, বাবা দিবস উপলক্ষে, অজয় ​​তার ছেলে যুগের সাথে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন। ছবির সাথে, তিনি লিখেছেন, “এই মুহূর্তগুলি আমাকে সেই দিনগুলিতে ফিরিয়ে নিয়ে যায় যখন পাপা ক্যামেরার পিছনে ছিলেন কারণ আমি আগ্রহের সাথে পাশ থেকে দেখেছিলাম। চলচ্চিত্র নির্মাণের প্রতি তাঁর ভালবাসা যতটা সম্ভব শোষিত করা দরকার। চেষ্টা করছিলাম। ”

আরো পড়ুন:  স্টাইলিশ পোশাকে ৯ বার বাণী স্তব্ধ

কাজের ফ্রন্টে, অজয়কে পরবর্তীতে ‘দৃষ্টিম 2’-এ দেখা যাবে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন টাবু এবং অক্ষয় খান্না, শ্রিয়া শরণ এবং ঈশিতা দত্ত। এটি 18 নভেম্বর 2022 এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার ‘থ্যাঙ্ক গড’ও রয়েছে।

আরো পড়ুন:  'জুগ জুগ জিও' টুইটার পর্যালোচনা: নেটিজেনরা বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত প্রশংসা করেছেন; একে 'ব্লকবাস্টার' বলুন। হিন্দি সিনেমার খবর

Check out our other content

Check out other tags:

Most Popular Articles