28 C
Bangladesh
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্টানে চমক

প্রাইভেট বিশ্ববিদ্যালয়ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে নবীন বরণ অনুষ্টানে চমক

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) তে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিএসই বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার ( ৩১ মার্চ ) বিকেল ২ টায় ড. এম আই পাটোয়ারী অডিটোরিয়াম এ নতুন ৩ টি ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত হয়৷ করোনা পরিস্থিতিতে শিক্ষাপ্রতিষ্ঠান দীর্ঘদিন যাবৎ বন্ধ ছিলো। ইউজিসি ও শিক্ষা মন্ত্রণালয়ের এর নির্দেশে সব শিক্ষা প্রতিষ্ঠান অনলাইনে শিক্ষা-কার্যক্রম শুরু করে। করোনা ভাইরাস নিয়ন্ত্রণে আসলে সরকার ও শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে গত ১লা নভেম্বর থেকে সশরীরে শিক্ষা-কার্যক্রম শুরু করে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ( ডিআইইউ )। তার ধারাবাহিকতায় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আজ তিনটি ব্যাচ ডে-৭১, ডে-৭২ এবং ইভিনিং- ৯৪ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ সম্পন্ন করে।

আরো পড়ুন:  সংবাদ প্রকাশের জেরে উপাচার্যের রোষানলে সংবাদকর্মী

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সিএসই বিভাগের এডভাইজার ড. হাফিজ, মোঃ হাসান বাবু ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন – ড. এ টি এম মাহবুবুর রহমান সরকার। উপস্থিত ছিলেন ইইই বিভাগের চেয়ারম্যান আব্দুল বাসেদ ও সিএসই বিভাগের কো-অর্ডিনেটর মাহবুবুর রহমান। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষিকা মন্ডলি।

আরো পড়ুন:  নোবিপ্রবির সঙ্গে আঙ্কারা ইলদিরহাম বেয়াজিত বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর 

উক্ত প্রোগ্রাম সভাপতিত্ব করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডিন – ড. এ টি এম মাহবুবুর রহমান সরকার। নবীন বরণ প্রোগ্রামের আহবায়ক হিসেবে ছিলেন সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম।

উপাচার্য ড. সাইফুল ইসলাম বলেন, তোমাদের সবাইকে স্বাগতম। আমি বেশী কিছু বলবো না, শুধু এতোটুকু বলতে চাই ভালো শিক্ষার্থী হলেই চলবে না। একজন আদর্শ ভালো মানুষ হতে হবে। দক্ষ ইঞ্জিনিয়ার এর সাথে নিজেকে ভালো মানুষ হিসেবে প্রকাশ করতে হবে। প্র‍্যাক্টিক্যাল কাজে মনযোগী হতে হবে। ভালোভাবে পড়াশোনা করো। যেকোনো প্রয়োজনে তোমাদের শিক্ষকদের সাথে আলোচনা করো, প্রয়োজনে আমার সাথে কথা বলো। ডিআইইউ কোয়ালিটি এডুকেশন সরবরাহ করে। নিজেদের ভালো, দক্ষ শিক্ষার্থী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে গড়ে তোলো।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles